০৩ মে ২০২৪, ০১:০৩ পূর্বাহ্ন, ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
দামুড়হুদায় কনের বাড়িতে ভ্রাম্যমান আদালত, খাবার পেল এতিমখানা গৌরনদীর ধানডোবা গ্রামে স্ত্রীর অধিকার পেতে তিন মাসের আন্তঃসত্ত্বা নিয়ে প্রেমিকের বাড়িতে অনশন ঢাকা রিজিয়ন টুরিস্ট পুলিশ ও নেক্সট টুর অপারেটর এর মধ্যে আলোচনা ও মতবিনিময় স্মার্ট বাবুগঞ্জ গড়ার প্রত্যয়ে চেয়ারম্যান প্রার্থী স্বপনের গনসংযোগ আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে নির্বাচনের পরিবেশ নষ্ট করার চেষ্টা চলছে : এসএম জাকির হোসেন কালকিনি উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ সম্পন্ন ঝালকাঠিতে আর ডি এফ’র কিশোরী কর্মী সহ দুই কিশোরীর বাল্য বিয়ে পন্ড ও আর্থিক জরিমানা দামুড়হুদায় উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত আগৈলঝাড়ায় নির্বাচনী ভোটযুদ্ধে চেয়ারম্যান পদে ২জন সহ প্রার্থী হয়েছে ১৩ জন বাকেরগঞ্জের দাড়িয়ালে সড়ক নির্মানে দূর্নীতি ও অনিয়ম
সুন্দরগঞ্জে ১৪৭ পুজা মন্ডপে সিসি ক‍্যামেরা উপহার দিলেন আ’লীগ নেতা আশরাফুল আলম সরকার লেবু

সুন্দরগঞ্জে ১৪৭ পুজা মন্ডপে সিসি ক‍্যামেরা উপহার দিলেন আ’লীগ নেতা আশরাফুল আলম সরকার লেবু

শহীদুল ইসলাম শহীদ,(গাইবান্ধা), প্রতিনিধিঃ
হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উদযাপনে নিরাপত্তা ও শান্তি শৃংখলা রক্ষায় সুন্দরগঞ্জ উপজেলার ১৪৭টি পূজা মন্ডপে ব্যক্তিগত অর্থায়নে ওয়াইফাই স্মার্ট নেট সিসি ক্যামেরা উপহার দিয়েছেন গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সদস‍্য, সুন্দরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এবং আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাইবান্ধা-১ আসনের নৌকা মার্কার মনোনয়ন প্রত‍্যাশী তারুণ্যের অহংকার, সুন্দরগঞ্জ মাটি ও মানুষের প্রিয় নেতা জননেতা মোঃ আশরাফুল আলম সরকার লেবু।

মঙ্গলবার সকাল থেকে তার বিশেষ প্রতিনিধি দল উপজেলার বিভিন্ন ইউনিয়নের ১৪৭ টি পুজা মন্ডবে গিয়ে পূজা উদযাপন কমিটির সভাপতি ও সম্পাদকদের হাতে মোবাইল ডিভাইসে সাথে সংযোগ স্থাপন সহ এসব উপহার সামগ্রী তুলে দেন।

আশরাফুল আলম সরকার লেবু বলেন,
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব পুজা মন্ডবে নিরাপত্তার বিষয়টি নিশ্চিত করতে
উপজেলা প্রশাসন সহ পুজা সংশ্লিষ্ট সকলকে নির্দেশ দিয়েছেন।তাই বিষয়টি মাথায় রেখে আমি উপজেলার সকল মন্ডবে সিসি ক‍্যামেরা দিয়েছি।
তিনি আরো বলেন ‘সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ আমাদের বাংলাদেশ। সব ধর্মের মানুষ এখানে যে যার ধর্ম পালন করে শান্তিপূর্ণভাবে বসবাস করছেন। তবে কিছু সংখ্যক লোক ইচ্ছে করেই এ সামাজিক সম্প্রীতি বিনষ্ট করতে চায়। তিনি জাতি-ধর্ম নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার ও সাম্প্রদায়িক সম্প্রীতি-সামাজিক বন্ধনের ধারাবাহিকতা অক্ষুন্ন রাখতে সকলকে সচেষ্ট থাকার আহ্বান জানান।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019